সিলেটশনিবার , ১৬ নভেম্বর ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেট উন্নয়ন কর্তৃপক্ষ গঠন নিয়ে যা বললেন ড. মোমেন

Ruhul Amin
নভেম্বর ১৬, ২০১৯ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট :
সিলেট সিটি করপোরেশনের পরিধি বাড়লে সেবার মানও বাড়বে । আরো বেশি মানুষকে নাগরিক সুবিধা দেওয়া সম্ভব হবে। এতে অধিকত্তর রাজস্ব আদায়ও হবে। শহর বড় হলে উন্নয়ন কতৃপক্ষ গঠনেরও সুযোগ সৃষ্টি হবে। দেশের সবগুলো বড় শহরে উন্নয়ন কর্তৃপক্ষ রয়েছে । খুলানা ও রাজশাহীতে উন্নয়ন কর্তৃপক্ষ থাকলেও আমাদের সিলেটে নেই। শহর বড় হলে এ দাবি জোরালো হবে।’

শনিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সিলেট সিটি করপোরেশনের আয়তন সম্প্রসারণ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্টমন্ত্রী ড. একে আবদুল মোমেন এসব কথা বলেন ।

তিনি বলেন, সবগুলো প্রস্তাবনা পাওয়ার পর যাচাই বাছাই করে সিটি করপোরেশনের সম্প্রসারণের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা চাই ব্যক্তি বিশেষের জন্য নয়, জনগনকে সম্পৃক্ত করে সবার জন্য সেবা নিশ্চিত করতে হবে ।

জেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এম .কাজী এমদাদুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদুস সামাদ চৌধুরী ,সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী , সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী , সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ ।